× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

কনসার্টে ভেঙে পড়লো গাছ, নিহত ২

অনলাইন

অনলাইন ডেস্ক
(১ মাস আগে) ফেব্রুয়ারি ২৬, ২০২১, শুক্রবার, ১১:২৬ পূর্বাহ্ন

ময়মনসিংহের ভালুকায় কানসার্টে একটি মরা গাছ ভেঙে পড়ে ২ জন নিহত হয়েছে। আহত হয়েছেন আরও আটজন। নিহতরা হলেন- উপজেলার গোবদিয়া গ্রামের সুর্যত আলীর ছেলে নাছির উদ্দিন (৩৪) ও মল্লিকবাড়ি বাজারের পালপাড়ার মৃত আব্দুর রহমানের ছেলে শহিদ মিয়া (৩৫)। নিহত দুজনই পেশায় কাঠমিস্ত্রী ছিলেন। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে উপজেলার মল্লিকবাড়ি বাজারে গোহাটে।  স্থানীয় সূত্রে জানা গেছে, ঘটনার রাতে মল্লিকবাড়ি বাজারের গোহাটে মল্লিকবাড়ি বাজার ক্ষদ্র ব্যবসায়ী সমবায় সমিতির আয়োজনে বার্ষিক কনসার্ট ও লটারি ড্রয়ের আয়োজন করা হয়।  অনুষ্ঠান শুরুর দিকে মঞ্চের পাশে একটি পুরনো মরা আম গাছ হঠাৎ ভেঙে দর্শকদের উপর পড়ে। এতে ঘটনাস্থলেই গাছের নিচে চাপা পড়ে ১০ জন আহত হন। আহত নাছির ও শহিদকে ভালুকা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক নাছিরকে মৃত ঘোষণা করেন। আহত শহিদকে ময়মনসিংহ মেডিকেল হাসপাতাল নেওয়ার পথে মারা যান।
এ ঘটনায় আহত আটজনকে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। ঘটনার পরপরই আয়োজক কমিটি কনসার্ট ও লটারি ড্র অনুষ্ঠান বন্ধ ঘোষণা করে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Borhan Uddin
২৬ ফেব্রুয়ারি ২০২১, শুক্রবার, ৫:০৯

আহারে, অনৈসলামিক কর্মে লিপ্ত থাকা অবস্থায় মৃত্যবরণ কতই না মর্মান্তিক।

অন্যান্য খবর