× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৩ এপ্রিল ২০২১, মঙ্গলবার

লিড নিয়েও ভ্যালেন্সিয়ার কাছে হারলো ভিয়ারিয়াল

খেলা

স্পোর্টস ডেস্ক
৬ মার্চ ২০২১, শনিবার

স্প্যানিশ লা লিগায় ভ্যালেন্সিয়ার বিপক্ষে অল্পের জন্য জয়বঞ্চিত হলো ভিয়ারিয়াল। শুক্রবার মেসতালা স্টেডিয়ামে জেরার্ড মনেরোর গোলে লিড নেয় ভিয়ারিয়াল। শেষ বাঁশি বাজার চার মিনিট আগে ম্যাচে সমতা ফেরানোর পর যোগ করা সময়ে আরেক গোল করে ভ্যালেন্সিয়া। ২-১ গোলের জয়ে স্বাগতিকদের পক্ষে গোল দুটি করেন কার্লোস সলের ও গঞ্জালো গুয়াদেস।
ঘরের মাঠে শুরু থেকে আক্রমণাত্মক খেললেও উল্লেখযোগ্য সুযোগ তৈরি করতে পারছিলো না ভ্যালেন্সিয়া। ২০তম মিনিটে ভিয়ারিয়ালের ডি-বক্সে সতীর্থের জোরালো শট ব্লকড হয়ে গেলে বল পান লি ক্যাং ইন। দক্ষিণ কোরিয়ান মিডফিল্ডারের শট তালুবনিন্দ করেন ভিয়ারিয়াল গোলরক্ষক সার্জিও অ্যাসেঞ্জো।
৩৫তম মিনিটে গোলকিপারহীন বারে অনেকবার শট নিয়েও ভ্যালেন্সিয়ার জমাট বাধা রক্ষণের কাছে পরাস্ত হয় ভিয়ারিয়ালের ফুটবলাররা।
প্রথমার্ধের শেষ দিকে এগিয়ে যায় ভিয়ারিয়াল। ৪০তম মিনিটে পেনাল্টি থেকে গোল করে দলকে এগিয়ে নেন মরেনো।

ম্যাচের ফলাফল যখন প্রায় নিশ্চিত, তখনই নাটকীয়তার শুরু। শেষ বাঁশি বাজার মাত্র চার মিনিট আগে ম্যাচে ফেরে ভ্যালেন্সিয়া।  ৮৬ তম মিনিটে ভিয়ারিয়ালের ডি-বক্সে ফাউলের শিকার হন মেক্সি গোমেজ। ভিএআরের সাহায্যে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। স্পটকিক থেকে সহজেই লক্ষ্যভেদ করেন কার্লোস সলের।
যোগ করা সময়ে গঞ্জালো গুয়াদেসের গোলে জয় পায় ভ্যালেন্সিয়া। ডি-বক্সের বাঁ পাশ দিয়ে ঢুকে আড়াআটি শটে দারুণভাবে বল জালে জড়ান এই স্ট্রাইকার।
২৬ ম্যাচে ৭ জয় ৯ ড্র এবং ১০ ড্রয়ে ৩০ পয়েন্ট নিয়ে লা লিগা টেবিলের ১১তম স্থানে রয়েছে ভ্যালেন্সিয়া। সমান ম্যাচে ৩৭ পয়েন্ট নিয়ে সাতে ভিয়ারিয়াল।
৫৮ পয়েন্ট নিয়ে শীর্ষে অ্যাটলেটিকো মাদ্রিদ। সমান ৫৩ পয়েন্ট নিয়ে দুইয়ে বার্সেলোনা ও তিনে রিয়াল মাদ্রিদ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর