× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১১ মে ২০২১, মঙ্গলবার, ২৮ রমজান ১৪৪২ হিঃ
পঞ্চম ওয়ানডে না খেলেই ফিরে যাচ্ছে দক্ষিণ আফ্রিকা নারী দল

ফের স্থগিত হচ্ছে দেশের সব ধরনের ক্রিকেট

খেলা

স্পোর্টস রিপোর্টার
১২ এপ্রিল ২০২১, সোমবার

১৪ই এপ্রিল থেকে লকডাউন। সে কারণে ফের স্থগিত হয়ে যাচ্ছে দেশের সব ধরনের ক্রিকেট। বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামুদ্দিন চৌধুরী সুজন। দৈনিক মানবজমিনকে তিনি বলেন, ‘এটি একেবারেই পরিষ্কার। দেশের সরকার যেখানে লকডাউনে সবকিছুর ওপর বিধিনিষেধ আরোপ করেছে আমাদেরতো তার বাইরে যাওয়ার কোনো সুযোগ নেই। স্বাভাবিকভাবেই এই লকডাউনের সময়টাতে সরকারের নির্দেশ অনুসারে আমরাও সব ধরনের ক্রিকেট স্থগিত রাখছি। আবার যখন সরকার আদেশ দিবে সব খেলা চালু হবে।’ অন্যদিকে এই লকডাউনের কারণে দক্ষিণ আফ্রিকা নারী ইমার্জিং দল সিরিজের পঞ্চম ও শেষ ম্যাচ না খেলেই দেশে চলে যাচ্ছে বলে জানা গেছে। বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির নারী বিভাগের প্রধান শফিউল আলম চৌধুরী নাদেল।
তিনি বলেন, ‘দেশের করোনা পরিস্থিতির অবনতি হয়েছে।
সরকার ফের লকডাউন দিয়েছে। তাই আমাদের সিরিজের শেষ ম্যাচটি আর খেলা হচ্ছে না। এটি আমাদের দুই ক্রিকেট বোর্ড (বিসিবি ও দক্ষিণ আফ্রিকা) যৌথভাবেই সিদ্ধান্ত নিয়েছি।’ অন্যদিকে দক্ষিণ আফ্রিকা নারী দলের দেশে ফেরা নিয়েও কিছুটা জটিলতা আছে। সারা বিশ্বেই করোনা ভাইরাসের কারণে ভ্রমণে কড়াকড়ি। তাই তাদের দেশে ফেরত পাঠাতে বিমান টিকিট করা ও নানা জটিলতার মুখোমুখি হতে হবে বিসিবিকে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর