× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ মে ২০২১, শনিবার, ২ শওয়াল ১৪৪২ হিঃ

এই জুলুমের শেষ একদিন হবে: বাবুনগরী

অনলাইন

স্টাফ রিপোর্টার
(৪ সপ্তাহ আগে) এপ্রিল ১৬, ২০২১, শুক্রবার, ৪:৪২ অপরাহ্ন

হেফাজতের আমীর আল্লামা জুনায়েদ বাবুনগরী বলেছেন, এই রোজা রমজানের দিনে নিরাপরাদ আলেম উলামাদের উপর অন্যায়ভাবে জুলুম আল্লাহ বরদাশত করবেন না। সারাদিন রোজা রেখে ইফতার করবে তার সুযোগ দিচ্ছেন না। তারাবীর নামাজ থেকে তুলে নিয়ে যাচ্ছে, সারারাত বাহিরে বাহিরে লুকিয়ে থেকে সাহরি খেতে আসে, ওখান থেকেও তুলে নিয়ে যাচ্ছে। রাতে ঘরে ঘরে তল্লাশির নামে মহিলাদের কষ্ট দিচ্ছে নিরাপরাদ সাধারণ জনগণকে ও হয়রানি করা হচ্ছে। শুক্রবার চট্টগ্রামের দারুল উলুম হাটহাজারী মাদ্রাসার বড় মসজিদ বাইতুল করিমে জুমাপূর্ব বয়ানে এসব কথা বলেন তিনি।

বাবুনগরী বলেন, এই জুলুমের শেষ একদিন হবে। আল্লাহর আজাবকে ভয় করুন। তিনি বলেন, সরকার, প্রশাসন, জনগণ সবাইকে নসিহত করছি।
আল্লাহকে ভয় করুন। তার আজাবকে ভয় করুন। হাসরের দিনের পাকড়াওকে ভয় করুন। তিনি আরো  বলেন, চলমান সংকট নিরসনে আমরা সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছি। যেখানে যা করা দরকার উলামায়ে কেরামের সঙ্গে পরামর্শক্রমে তা-ই করা হচ্ছে। আপনারা ধৈর্য হারা হবেন না। সবুর করুন। দোয়া ও ইসতিগফার পড়ুন। আল্লাহ তায়ালা উত্তম বদলা দিবেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
salim khan
১৭ এপ্রিল ২০২১, শনিবার, ৪:১৯

জুলুমের রাজত্ব বেশিদিন টিকে না। সময় এক রকম যায় না। এক মাঘে শীত যায় না। এসব জুলুমের জের সুদে আসলে দিতে হবে। হয় তো সেদিন আর বেশি দূরে নয়। জুলুম যখন সীমা অতিক্রম করে, তখন আল্লাহর পক্ষ থেকে জবাব এসে যায়।

Faruque Ahmed
১৭ এপ্রিল ২০২১, শনিবার, ১০:৪৯

যেমন আপনি "ইয়া নাফসি" এর দলে রয়েছেন। অন্যান্য সমস্ত দল হ'ল "ইয়া নাফসি"। সুতরাং সকল ইসলামী মনের মধ্যে unity প্রতিষ্ঠায় এগিয়ে যান। আপনি এটা করতে পারেন? আত্মত্যাগের জন্য প্রস্তুত ব্যক্তিদের দ্বারা এটি সম্ভব। তবে আপনি লোকেরা অন্যের ভুল অনুসন্ধান করতে সর্বদা ব্যস্ত থাকেন। হ্যাঁ এটি সত্য, প্রশাসন যদি আপনার 20 জন লোককে হত্যা না করে তবে আপনি সেদিনের মতো ধ্বংসাত্মক হয়ে উঠতে পারবেন না।যেখানে যা করা দরকার --- Do you really know what you need ?

fastboy
১৭ এপ্রিল ২০২১, শনিবার, ৮:০১

দেশের ধ্বংস ডেকে আনছে সরকার

মোঃ জাহাঙ্গীর আলম
১৭ এপ্রিল ২০২১, শনিবার, ৭:৫২

ইনশা আল্লাহ , ইনশা আল্লাহ , ইনশা আল্লাহ ।

Nurun Nabi
১৭ এপ্রিল ২০২১, শনিবার, ৭:৪৪

Who is planting obstacles in the path of peaceful peoples ?

Yasin Khan
১৬ এপ্রিল ২০২১, শুক্রবার, ৩:৫২

জুলুমেই জালিমের পতন হয়।

Nurun Nabi
১৭ এপ্রিল ২০২১, শনিবার, ৪:৪৭

Hefazat has been trapped again.

মনজুর কাদের
১৭ এপ্রিল ২০২১, শনিবার, ২:৫৭

আপনারা পথ ভ্রষ্ট হয়েছেন। উৎপাত জঙ্গিবাদ লুটপাট হামকি ধমকি এসব ত্যাগ করে আশা করি সুপথে আসবেন ও গজব থেকে পরিত্রানের পথ বেছে নেবেন।

tttt
১৬ এপ্রিল ২০২১, শুক্রবার, ১১:৫৪

সরকারের ভিতরে গাপটি মেরে থাকা কিছু দালাল হাইব্রীডরা ও নাস্তিকরা সরকারকে ইসলাম বিদ্দেশী করে তুলছে সরকার সেই ফাদে পা দিয়েছে, সরকারের বুজাউচিত ছিল এটি ৯০%মুসলমানের দেশ দুই চার নাস্তিক আর ইসলাম বিদ্দেশীদের কথায় করনোপাত করে এখন অজনপ্রিয় দলে পরিনত হয়েছে। এখন সরকার ভুলেগেছে ন্যয়কোনটা আর অন্যয় কোনটা,,সময় থাকতে সঠিক সিন্দান্ত না নিলে ইতিহাসের আস্থাকুড়ে নিক্ষিপ্ত হতে হবে।

tttt
১৬ এপ্রিল ২০২১, শুক্রবার, ১১:৩২

২৫ থেকে ২৭ লোক হত্যা করার পর মানুষরুপি জানোয়ারাই বলতে পারে হিফাজত তাণ্ডব চালিয়েছে আর রাতের আধারে ভোট হল সেটা কে কি বলে প্রশ্ন?? এই জুলুমের শেষ কোথায় হে প্রভু তুমি এই জাতীকে রক্ষাকর।

ratan roy
১৬ এপ্রিল ২০২১, শুক্রবার, ১১:৫৫

হেফাজতের জুলুম জাতি দেখেছে।

Khokon
১৬ এপ্রিল ২০২১, শুক্রবার, ১০:৪৮

মনে হয় মাওলানা মামুনুল হক এর ভুলকে স্বীকার করে নেওয়াই হবে হেফাজতে এর উত্তম কাজ এবং সমস্ত আলেম ওলামাদের জন্য ও উত্তম। কারণ একজন বড়ো মাপের ইসলামিক ব্যাক্তির চুরি করে বিয়ে করা এবং একটা না তিনটি এবং তাও লুকাইত করে রেখে ( স্ত্রীর অধিকার থেকে বঞ্চিত এবং বলা যায় দাসি প্রথার সামিল ) শুধু নিজের চরিত্রকে কলঙ্কিত করা ছাড়া কিছু নয়। আর তার অনুসারীরা যদি তাকে অনুসরণ করেন, তাহলে দেশের সরকারের আইন আর থাকলো কোথায় ? যে দেশে শরিয়া আইন নেই সে দেশে কিভাবে শরীয়ত সম্মত বিয়ে হয় তা একমাত্র শুধু রাষ্ট্রকেই জবাবদিহি করতে হবে ?

সুলতান
১৬ এপ্রিল ২০২১, শুক্রবার, ৮:৫২

হেফাজত আমিরের দোয়ায়, আল্লাহ্রর জমিনে অশান্তি সৃষ্টি কারী মুনাফেক অর্থ ও ক্ষমতা লোভী শয়তান ধারা পরিচালিত ও বরবাদীদের অন্তর ভুক্তদের গায়ে আগুন ধরিয়েছে الله أ كبر لا إلاه إلاالله محمد الرسول الله ولا حول ولا قوه الا بالله العلي العظيم

Desher Bhai
১৬ এপ্রিল ২০২১, শুক্রবার, ৭:১৬

We have not forgotten that Hefazat betrayed with people, took bribse from SHW, and shook hands with Indian RAWami (RAW + Awami) league people.

Samsulislam
১৬ এপ্রিল ২০২১, শুক্রবার, ৫:৫১

হেফাজতের জুলুম জাতি দেখেছে।

Habibul Islam
১৬ এপ্রিল ২০২১, শুক্রবার, ৫:১৪

Allahhumma Ameen Summa Ameen

আনসার উদ্দিন মিয়া।
১৬ এপ্রিল ২০২১, শুক্রবার, ৪:১৯

ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজত কর্মিরা যা করেছে, তার বদলে যে কোন দেশের সরকার এ কাজটিই করতো। আপনি হেফাজতের লোকদের নিয়ন্ত্রনে ব্যার্থ।

এ কে এম মহীউদ্দীন
১৬ এপ্রিল ২০২১, শুক্রবার, ৫:১৭

অনেক ধরনের জুলম এই দেশে অনেক দিন থেকে হচ্ছে তখন আপনাদের কথা বলা দরকার ছিল।

ফরিদ আহম্মেদ
১৬ এপ্রিল ২০২১, শুক্রবার, ৪:১৬

মহান আল্লাহ আপনাদের জালিমদের হাত থেকে রক্ষা করুন।

ফরিদ আহম্মেদ
১৬ এপ্রিল ২০২১, শুক্রবার, ৪:১৫

মহান আল্লাহ আপনাদের জালিমদের হাত থেকে রক্ষা করুন।

MOHAMMAD Monirul Isl
১৬ এপ্রিল ২০২১, শুক্রবার, ৪:১৪

আপনারা পরাজিত মত ,পথের অনুসারী । দেশের মানুষের সরল ধর্ম বিশ্বাসকে পূজি করে , তাদের দানে , এখন আবার ঐ ভূল পথ ও মত তাদের উপরই চাপাচ্ছেন । আপনাদের সমূলে দমন করা দরকার ।

আনিস উল হক
১৬ এপ্রিল ২০২১, শুক্রবার, ৪:০২

আল্লাহ ফিতনা অর্থাৎ নৈরাজ্য সৃষ্টিকারীদের পছন্দ করেন না।

সুলতান
১৬ এপ্রিল ২০২১, শুক্রবার, ৩:৪৭

ইন শা আল্লাহ্, ইন শা আল্লাহ্, ইন শা আল্লাহ্।

অন্যান্য খবর