× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৬ জুন ২০২১, বুধবার, ৫ জিলক্বদ ১৪৪২ হিঃ

সাকিব দ্বিতীয় মোস্তাফিজ প্রথম পরীক্ষায় করোনা ‘নেগেটিভ’

খেলা

স্পোর্টস রিপোর্টার
৯ মে ২০২১, রবিবার

টানা দুই করোনা পরীক্ষায় করোনা নেগেটিভ হয়েছেন সাকিব আল হাসান। মোস্তাফিজুর রহমানও প্রথম পরীক্ষার ফল হাতে পেয়েছেন। তিনিও কোভিড-১৯ টেস্টে নেগেটিভ হয়েছেন।

শনিবার প্রথম করোনা পরীক্ষায় নেগেটিভ ফল পান সাকিব। পরে আবার দ্বিতীয় টেস্টের জন্য নমুনা দেন তিনি। রোববার সকালে প্রথম টেস্টের ফল হাতে পাওয়ার পর দ্বিতীয়বার নমুনা দিয়েছেন মোস্তাফিজ।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চিকিৎসক মঞ্জুর হোসাইন গণমাধ্যমকে বলেন, ‘সাকিবের টানা দুই পরীক্ষায় করোনা নেগেটিভ এসেছে। গতকাল প্রথম টেস্টের ফল পাওয়ার পর দ্বিতীয় টেস্টের নমুনা নেয়া হয়। সেটার ফল আজ নেগেটিভ এসেছে।’

মোস্তাফিজের চেয়ে সাকিবকে নিয়েই চিন্তা ছিল বেশি।
কেননা তার দল কলকাতা নাইট রাইডার্স থেকেই আইপিএলের প্রথম করোনা রোগি শনাক্ত হয়। এরপর করোনা সংক্রমণ বাড়লে স্থগিত হয়ে যায় আইপিএলের এবারের আসর।

বৃহস্পতিবার চার্টার্ড ফ্লাইটে ভারত থেকে দেশে ফেরেন সাকিব, মোস্তাফিজ ও তার স্ত্রী। দেশে ফেরার পর দুই ক্রিকেটারকে থাকতে হচ্ছে ১৪ দিনের কোয়ারেন্টিনে।

বৃহস্পতিবার বিমানবন্দরে নেমেই সাকিব রাজধানীর ফোর পয়েন্টস বাই শেরাটনে ও মোস্তাফিজ স্ত্রী নিয়ে কোয়ারেন্টিনে সোনারগাঁও হোটেলে উঠেছেন।

শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজের ২৩ সদস্যের প্রাথমিক দলে রয়েছেন সাকিব-মোস্তাফিজ। আগামী ২৩ শে মে থেকে শুরু হতে চলা ৩ ম্যাচের সেই ওয়ানডে সিরিজে দুই গুরুত্বপূর্ণ খেলোয়াড়কে দলে পাওয়ার সর্বোচ্চ চেষ্টা চালাচ্ছে টিম ম্যানেজমেন্ট। এজন্য তাদের কোয়ারেন্টিন শিথিলের চেষ্টা অব্যাহত রেখেছে বিসিবি। যোগাযোগ করা হচ্ছে স্বাস্থ্য অধিদপ্তরের সঙ্গে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর