× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ২০ জুন ২০২১, রবিবার, ৮ জিলক্বদ ১৪৪২ হিঃ

সুবিধাবঞ্চিতদের পাশে বিচারকরা

অনলাইন

স্টাফ রিপোর্টার
(১ মাস আগে) মে ৯, ২০২১, রবিবার, ৮:২৮ অপরাহ্ন

দশম বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস (বিজেএস) জাজেস ফোরাম ঈদ উপহার হিসেবে দেশের সুবিধাবঞ্চিত মানুষের হাতে ত্রাণ সামগ্রী তুলে দিয়েছেন। বিচার বিভাগের ১০ম ব্যাচের বিচারকগণের সংগঠন '১০ম বিজেএস জাজেস ফোরাম' এর সদস্যগণ নিজেদের ঈদ বোনাসের একটা অংশ দিয়ে জরুরি এই ত্রাণ তহবিল গঠন করেন। কোনো কোনো জেলায় বিচারকগণ সশরীরে উপস্থিত থেকে, কোনো কোনো জেলায় সামাজিক-ত্রাণসংস্থার মাধ্যমে এ ত্রাণ সামগ্রী প্রকৃত দুঃস্থ ব্যক্তি, অসহায় নারী এবং অতিদরিদ্রদের নিকট বিতরণ করেন।
ফোরামের সভাপতি বাংলাদেশ সুপ্রীম কোর্টের আপীল বিভাগের রিসার্চ এন্ড রেফারেন্স অফিসার মুহাম্মদ আশেকুর রহমান ও সাধারণ সম্পাদক বান্দরবানের জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নাজমুল হোসাইন  জরুরি ত্রাণ তহবিলে গঠন করে সুবিধাবঞ্চিতদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করায় ফোরামের সদস্যগণকে ধন্যবাদ জানান। তারা  বলেন, আদালতে ন্যায়বিচার নিশ্চিত করে মানুষের অধিকার প্রতিষ্ঠার পাশাপাশি দেশের যেকোনো দুর্যোগ-বিপর্যয়ে মানবতার সেবায় দেশপ্রেমিক বিচারকগণ এভাবে সামনের দিনগুলোতেও পাশে থাকবেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর