× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ জুন ২০২১, মঙ্গলবার, ৪ জিলক্বদ ১৪৪২ হিঃ

ঝুঁকি বাড়লো ব্রাদার্সের

খেলা

স্পোর্টস রিপোর্টার
১১ মে ২০২১, মঙ্গলবার

আগের ১৪ ম্যাচে মাত্র এক জয় ছিল উত্তর বারিধারার। তাদের প্রতিপক্ষ ব্রাদার্সেরও তাই। গতকাল বঙ্গবন্ধু স্টেডিয়ামে খাদের কিনারায় থাকা দুই দলের লড়াইয়ে ৩-০ গোলে জিতেছে উত্তর বারিধারা ক্লাব। দ্বিতীয় জয়ে ১২ পয়েন্ট নিয়ে টেবিলে এক ধাপ উপরে উঠলো সুমন রেজারা। অন্যদিকে টানা পঞ্চম হার দেখলো ব্রাদার্স ইউনিয়ন। বাংলাদেশ প্রিমিয়ার লীগের চলতি আসরে অবনমন অঞ্চলে রয়েছে উত্তর বারিধারা, মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়াচক্র, আরামবাগ ক্রীড়া সংঘ ও ব্রাদার্স ইউনিয়ন। অবনমন অঞ্চলে থাকা চার দলের নিজেদের মধ্যে দেখা মানেই অন্যরকম এক লড়াই। কে কাকে হারিয়ে বিপদমুক্তির দিকে একটু এগুবে তা নিয়েই থাকে কৌতুহল।
গতকাল বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে তেমন এক লড়াইয়ে বারিধারার এ জয়ে বড় ভূমিকা তাদের মিসরীয় তারকা মোস্তফা মাহমুদ কাহরাবার। জোড়া গোল করেছেন মোহামেদ সালাহর দেশের এই অ্যাটাকিং মিডফিল্ডার। ১৪ ও ৬৩ মিনিটে তার করা দুই গোলেই ম্যাচ থেকে ছিটকে পড়ে ব্রাদার্স। ৭৮মিনিটে সুজন বিশ্বাস গোল করলে জয়ের ব্যববধান ৩-০ হয় বারিধারার। ব্রাদার্স ইউনিয়ন এবারের লীগে আছে খুব বাজে অবস্থায়। ১৬ ম্যাচ শেষ ৫ পয়েন্ট নিয়ে তালিকায় ১২ নম্বরে রয়েছে তারা। প্রিমিয়ার লীগ থেকে নেমে যাওয়ার ঝুঁকি প্রতি ম্যাচ পরই বাড়ছে কমলা জার্সিধারীদের।
এদিন ব্রাদার্সের হারের ব্যবধান আরও বড় হতে পারতো। উত্তর বারিধারার পাপন সিংয়ের দুটি শট পোস্টে লেগে লক্ষ্যভ্রষ্ট হয়। ওয়ান-অন-ওয়ান পজিশনে গোলের একটি ভালো সুযোগ নষ্ট করেন সুজনও। এ নিয়ে সবশেষ তিন ম্যাচে ১৩ গোল হজম করল ব্রাদার্স। আবাহনী লিমিটেডের কাছে ৫-২ গোলে হারের পর বসুন্ধরা কিংসের বিপক্ষে ৫-১ ব্যবধানে হেরেছিল তারা। প্রথম লেগে ব্রাদার্সের বিপক্ষে ৩-৩ গোল ড্র করা উত্তর বারিধারা এ জয়ে ১৫ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে দশম স্থানে উঠে এসেছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর