× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৯ জুন ২০২১, শনিবার, ৮ জিলক্বদ ১৪৪২ হিঃ

বাংলাবাজার ঘাটে ফেরি থেকে নামতে গিয়ে ভিড়ের চাপে ৫ জনের মৃত্যু

অনলাইন

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি
(১ মাস আগে) মে ১২, ২০২১, বুধবার, ২:২৭ অপরাহ্ন

শিমুলিয়া-বাংলাবাজার রুটের এনায়েতপুরি ও শাহ পরান দুই ফেরিতে ভিড়ের চাপে এক কিশোরসহ পাঁচজন জনের মৃত্যু হয়েছে। আজ বুধবার দুপুরের দিকে ফেরিতে এ দুর্ঘটনা ঘটে।

মারা যাওয়া কিশোরের নাম আনছার মাদবর (১২)। কিশোর আনছারের বাড়ি শরীয়তপুরের নড়িয়া উপজেলায়। সে নড়িয়ার কালিকা প্রসাদ গ্রামের গিয়াস উদ্দিন মাদবরের ছেলে এবং বাকি চার জনের দুই জন মহিলা ও দুই জন পুরুষের পরিচয় এখনো জানা যায়নি। তবে তাদের মৃত্যু নিশ্চিত করেছেন শিবচর থানা পুলিশ।

ঘাট সূত্রে জানা গেছে, তিন নম্বর ফেরিঘাটে শাহ পরান নামের রোরো ফেরিটি ভিড়লে নামার সময় যাত্রীদের চাপে কিশোর আনছার মাদবর যাত্রীদের চাপে অসুস্থ হয়ে ফেরির পন্টুনেই মারা যায়। এরপর দুপুরে এনায়েতপুরি নামে একটি ফেরি শিমুলিয়া থেকে ছেড়ে আসে কিন্ত ফেরিটি ছাড়ার আগে প্রায় তিন ঘণ্টা শিমুলিয়া ঘাট থেকে ছাড়তে দেরি করে এছাড়া প্রচন্ড তাপদাহের কারণে ফেরির মধ্যে দুই মহিলা ও দুই পুরুষ মারা যায়। এবং কমপক্ষে ২০জন অসুস্থ হয়ে পড়ে। মারা যাওয়া ব্যক্তিদের এখনো পরিচয় জানা যায়নি।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিরাজ হোসেন জানান, পাঁচ জনের দুই জন মহিলা ও দুই জন পুরুষের পরিচয় এখনো জানা যায়নি।
এক কিশোরের পরিচয় পাওয়া গেছে। আমরা  বাকি লাশগুলোর পরিচয় শনাক্তের চেষ্টা করছি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kazi
১২ মে ২০২১, বুধবার, ৪:১১

করোনা তো পরে হবে। পদদলিত হয়ে তো মৃত্যুর শুরু।

Kazi Abdus Salam
১২ মে ২০২১, বুধবার, ৪:১৫

one Person Name Hasan Ahmed , Vill & P.O Moukaran Dist, Patuakhali Sadar

কাজি
১২ মে ২০২১, বুধবার, ৩:১৩

انا الله و انا اليه راجعون Pathetic.

Mohammed N. Kalam
১২ মে ২০২১, বুধবার, ৩:২৯

To get into Ferry may be everyone was rushing but why they were rushing to get down from ferry? We were a most cultured nation in the World indeed. But day by day where we are moving towards? Is it the culture and education of our nation? We failed as a nation to prioritise important of life and happiness of Eid. Look at India in the name of religious festivals, (Ganga-Snan, Kumbo Mela) elections they ignored the Corona disease and now they are paying highest price for it. Until now Bangladesh did well with the grace of Almighty Allah, but if Bangladesh suffer after Eid like India who will be responsible for it? Govt did everything except beating the peoples. Now looks like the nation become ignorance idiots------------------

No name
১২ মে ২০২১, বুধবার, ১:৫৮

None cares anybody. None takes responsibility. Every where ha za ba ra la. Every sector collapsed?...

অন্যান্য খবর