× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৬ জুন ২০২১, বুধবার, ৫ জিলক্বদ ১৪৪২ হিঃ

ঈদের দিন ঢাকায় ফিরলেন শুভ

খেলা

স্পোর্টস রিপোর্টার
১৪ মে ২০২১, শুক্রবার

অবশেষে দেশের মাটিতে পা রাখলেন জাতীয় দলের সাবেক হকি খেলোয়াড় ও বিকেএসপির কোচ মওদুদুর রহমান শুভ। তিনি কলকাতা থেকে গতকাল বিকেলে বিমান যোগে আগরতলা পৌঁছান। আজ আগরতলা-আখাউড়া বর্ডার দিয়ে বাংলাদেশে প্রবেশ করেন।
বাংলাদেশে প্রবেশ করতে পেরে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়ে শুভ বলেন, ‘বিকেএসপি, হকি ফেডারেশন, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এবং বাংলাদেশ পররাষ্ট্র মন্ত্রণালয়ের আন্তরিক সহযোগিতার মাধ্যমেই আমি বাংলাদেশে প্রবেশ করতে পেরেছি।’
কলকাতা থেকে আগরতলা দিয়ে আসার কারণ সম্পর্কে বলেন, ‘কলকাতা দূতাবাস জানিয়েছিল তারা এনওসি দিতে পারবে না ১৭ মে'র আগে। ঢাকা থেকে আগরতলায় যোগাযোগ করা হয়। আগরতলা দূতাবাস ইতিবাচক সাড়া দেয়ায় বিকেলে বিমান যোগে রওনা হই। সাবেক হকি খেলোয়াড় ফয়াল ভাই অনেকর সঙ্গে যোগাযোগ করেছেন আমার জন্য। আরো অনেকেই যার যার জায়গা থেকে করেছেন।
সকলের প্রতি আমার কৃতজ্ঞতা।’
ঈদের দিন দুই দেশে কাটল শুভর। সকালে আগরতলার এক মসজিদে ঈদের নামাজ পড়েন। ঈদের নামাজ পড়েই সীমান্তে রওনা দেন। নানা আনুষ্ঠানিকতা সম্পন্ন করতে কয়েক ঘন্টা সময় লাগে। বাংলাদেশে পৌঁছে ব্রাহ্মণবাড়িয়ার এক হোটেলে কোয়ারেন্টিনে আছেন শুভ। মে মাসের শেষ সপ্তাহে আবার অনলাইন পরীক্ষা রয়েছে। এ কারনে তাই বিকেএসপি যাওয়ার চেষ্টা করছেন জানিয়ে শুভ বলেন, ‘ঈদের পর অফিস খুললে পররাষ্ট্র মন্ত্রণালয় থেকে অনুমতি পত্র পেলে এখানকার পরিবর্তে বিকেএসপি গিয়ে কোয়ারেন্টাইন করতে পারব। বিকেএসপি থেকে আমার পরীক্ষা দিতে সুবিধা হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর