× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ৫ আগস্ট ২০২১, বৃহস্পতিবার , ২১ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ, ২৫ জিলহজ্জ ১৪৪২ হিঃ

রমেক হাসপাতাল থেকে দালাল চক্রের ১০ সদস্য গ্রেপ্তার

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার, রংপুর থেকে
১৪ জুন ২০২১, সোমবার

 রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে অভিযান চালিয়ে দালাল চক্রের ১০ সদস্যকে গ্রেপ্তার করেছে মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখা। গতকাল সকালে গোয়েন্দা বিভাগের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার ফারুক আহমেদের নেতৃত্বে মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগ, মেডিসিন বিভাগ, বার্ণ এন্ড প্লাস্টিক সার্জারি বিভাগ, হাসপাতালের প্রবেশ ফটক এলাকায় ডিবি’র পুরো জনবল নিয়ে অভিযান পরিচালনা করা হয়। এ সময় গ্রামের সহজ-সরল রোগী ও স্বজনদের জিম্মি করে অর্থ আদায়ের সময় তাদের হাতে নাতে গ্রেপ্তার করা হয়।
 গ্রেপ্তারকৃতরা হলো- রংপুর নগরীর মোরশেদ আলম (২৪), তালুক রঘু পাঠান পাড়ার মিজানুর রহমান (৩৫), হাজিরহাট জগদীশপুরের আশরাফুল ইসলাম (৩২), রংপুর সদরের উত্তর খলেয়ার আপন কুমার (২৩), গঙ্গাচড়া উপজেলার পূর্বপাড়ার উজ্জ্বল রায় (২৪), নীলফামারী জলঢাকার শোলমারী গ্রামের রিফাতুল ইসলাম (২১), চেরেঙ্গা গ্রামের কমল রায় (২৩), পঞ্চগড় দেবীগঞ্জের মাহবুব আলম (৩৪), অটোয়ারীর বালিয়া লক্ষ্মীথান গ্রামের উত্তম কুমার (২৩) এবং দিনাজপুরের পার্বতীপুর ধুপাকল ফকিরহাট পাড়ার মাসুদ শাহ (২৭)।
সহকারী পুলিশ কমিশনার ফারুক আহমেদ বলেন, অপরাধীরা দীর্ঘদিন থেকে সাধারণ রোগী ও তাদের স্বজনদের কাছ থেকে অভিনব কায়দায় প্রতারণা করে সাধারণ রোগীদের নিঃস্ব করে আসছে। আমরা এ সমস্ত প্রতারক-দালালদের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করছি এবং এটি অব্যাহত থাকবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর