× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৭ জুলাই ২০২১, মঙ্গলবার, ১৬ জিলহজ্জ ১৪৪২ হিঃ

সাকিব ইস্যুতে সংবাদ সম্মেলন স্থগিত মোহামেডানের

খেলা

স্পোর্টস রিপোর্টার
১৪ জুন ২০২১, সোমবার

ঢাকা প্রিমিয়ার ক্রিকেটে (ডিপিএল) সাকিব আল হাসানের স্টাম্পে লাথি মারা ও স্টাম্প ছুঁড়ে মারার ঘটনায় উত্তাল দেশের ক্রিকেটাঙ্গন। আবাহনীে বিপক্ষে ম্যাচের সেই ঘটনায় ক্ষমা চেয়েও পার পাননি সাকিব। নিষিদ্ধ হয়েছেন তিন ম্যাচ। সঙ্গে জরিমানা গুনতে হবে পাঁচ লাখ টাকা। সাকিবের শাস্তি কমানোর জন্য আবেদন করে মোহামেডান। সেসব নিয়ে আজ সোমবার সংবাদ সম্মেলন ডেকেছিল মোহামেডান। দলটির পরিচালক ও ক্রিকেট কমিটির সভাপতি মাসুদুজ্জামানের পক্ষ থেকে জানানো হয় সংবাদ সম্মেলনটি সোমবার হচ্ছে না।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে মোহামেডানের পরিচালক ও ক্রিকেট কমিটির সভাপতি মাসুদুজ্জামানের পক্ষ থেকে জানানো হয় সংবাদ সম্মেলনটি সোমবার হচ্ছে না। ক্লাব ও খেলোয়াড়ের সঙ্গে আলোচনা করে পরবর্তী তারিখ দ্রুত জানিয়ে দেয়া হবে।
ডিপিএলের জন্য বায়ো বাবলে থাকায় সোমবারের সংবাদ সম্মেলনে সাকিব আল হাসানের উপস্থিতির কোনো সম্ভাবনা ছিল না। মোহামেডান ক্লাবের পক্ষ থেকে জানানো হয়, সম্মেলনে ক্লাব ও সাকিবের যৌথ বক্তব্য তুলে ধরার কথা ছিল। সাকিব নিষিদ্ধ হওয়ার পর ডিপিএলে নিজেদের প্রথম ম্যাচ জিতেছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। ভারপ্রাপ্ত অধিনায়ক শুভাগত হোমের নেতৃত্বে শনিবার ওল্ড ডিওএইচএস ক্লাবকে বৃষ্টি আইনে পাঁচ রানে হারায় মোহামেডান। পরের বাকি দুই ম্যাচ জিতে গেলে সুপার লীগ নিশ্চিত হবে সাদা-কালোদের। লীগ পর্যায়ের শেষ ম্যাচে খেলবেন সাকিব। আর মোহামেডান সুপার লীগে উঠলে খেলতে পারবেন সব ম্যাচ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর