× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৭ জুলাই ২০২১, মঙ্গলবার, ১৬ জিলহজ্জ ১৪৪২ হিঃ

তবুও নান্নুতে আস্থা বিসিবির

খেলা

স্পোর্টস রিপোর্টার
১৫ জুন ২০২১, মঙ্গলবার

নিষেধাজ্ঞা কাটিয়ে গত বছর অক্টোবরে ক্রিকেটে ফিরেছেন সাকিব আল হাসান। এবার ফিরলেন বিসিবির কেন্দ্রীয় চুক্তিতে। দুই তিনজন ছাড়া জাতীয় দলের বেশিরভাগ ক্রিকেটারই আছেন নতুন চুক্তিতে। কেন্দ্রীয় চুক্তি ছাড়াও নতুন বছরের বাজেট, বার্ষিক সাধারন সভার দিনক্ষণ ঠিক হয়েছে বিসিবির নির্বাহী কমিটির সভায়। এই সভাতেই মিনহাজুল আবেদনী নান্নুর মেয়াদ বাড়িয়েছে বিসিবি।
তবে মঙ্গলবার কার্যনির্বাহী কমিটির সভায় ছেলেদের চুক্তির অনুমোদন হলেও তা প্রকাশ করেনি বিসিবি। সভা শেষে বিসিবি সভাপতি নাজুমল হাসান পাপন বলেন, ছেলে ও মেয়েদের কেন্দ্রীয় চুক্তির অনুমোদন হয়েছে। তবে মেয়েদের তালিকা প্রকাশ করা হলেও সাকিব-তামিমদেরটা প্রকাশ করতে দুই একদিন সময় লাগবে।

যারা বাদ পরেছেন এবং যারা নতুন চুক্তিতে আসছেন তাদের ব্যাপারে বিস্তারিত জানার পরই এই তালিকা প্রকাশ করবো।
এদিকে ক্রিকেটারদের সারাবছর অনুশীলনে রাখার জন্য স্যাডো জাতীয় দল করার সিদ্ধান্ত হয়েছে। যাতে করে জাতীয় দলের বাইরে থাকা ক্রিকেটাররা অনুশীলনের সুবিধা পান। সভায় আগামী ৭ই জুলাই বিসিবির বার্ষিক সাধারন সভা আয়োজন করার সিদ্ধান্ত হয়েছে। সঙ্গে আগামী বছরের জন্য ২৬০ কোটি টাকার বাজেট অনুমোদন করেছে বিসিবির নির্বাহী কমিটি। নানা সমালোচনা থাকলেও প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নুর উপর আস্থা রাখছে বিসিবি। মেয়াদ শেষ হলেও আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত জাতীয় দলের প্রধান নির্বাচক থাকছেন তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর