× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৬ জুলাই ২০২১, সোমবার, ১৫ জিলহজ্জ ১৪৪২ হিঃ

করোনা আক্রান্ত মাহবুব তালুকদার

অনলাইন

স্টাফ রিপোর্টার
(১ মাস আগে) জুন ২০, ২০২১, রবিবার, ৭:৫৬ অপরাহ্ন

করোনা আক্রান্ত হয়েছেন নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার। বর্তমানে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন তিনি। শনিবার রাতে জ্বর নিয়ে ওই হাসপাতালে ভর্তি হন মাহবুব তালুকদার। সেসময় অক্সিজেন লেভেল কমে যাওয়ায় তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেয়া হয়। পরে অবস্থার উন্নতি হলে রোববার বিকেলে তাকে কেবিনে আনা হয়। রোববার করোনা পরীক্ষা করা হলে ফলাফল পজেটিভ আসে। মাহবুব তালুকদারের একান্ত সচিব মুহাম্মদ এনাম উদ্দীন এ তথ্য নিশ্চিত করে জানান, শনিবার রাতে নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার জ্বরে আক্রান্ত হন। রাত সাড়ে ১১টার দিকে তাকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়।
জ্বর কমলেও অক্সিজেন লেভেল কম থাকায় তাকে পরে আইসিইউতে নেয়া হয়। অবস্থার কিছুটা উন্নতি হওয়ায় রোববার বিকেল সাড়ে ৪টার দিকে তাকে আইসিইউ থেকে কেবিনে আনা হয়। চিকিৎসকদের বরাত দিয়ে এনাম উদ্দিন আরও জানান, বর্তমানে মাহবুব তালুকদারের অক্সিজেন লেভেল স্বাভাবিক আছে। হাসপাতালে নেয়ার সময় তার শুধু জ্বর ছিল। কফ, কাঁশি বা অন্য কোনো রোগের উপসর্গ ছিল না। রোববার তার করোনা পরীক্ষার জন্য নমুনা দেয়া হয়। পরীক্ষার ফল পজেটিভ এসেছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Razzak
২০ জুন ২০২১, রবিবার, ৮:৪৬

মাহবুব ভাইয়ের সুস্হতা কামনা করছি।

Shahab
২০ জুন ২০২১, রবিবার, ৭:৫৯

Almaity safe to you, as soon as recover.

হাবিব
২০ জুন ২০২১, রবিবার, ৮:১০

মাননীয় নির্বাচন কমিশনার মহোদয় কি করোনার দুই ডোজ টিকা নিয়েছিলেন? এই খবরের সাথে সেটার তথ্য থাকলে ভাল হত। আমার পরিচিত ৪২ বছর বয়সি একজন ভদ্র মহিলা দুই মাস আগে তার করোনার দ্বিতীয় ডোকরা টিকা নেওয়া সম্পন্ন করার পরও এখন কয়েক দিন যাবৎ করোনায় আক্রান্ত হয়ে ভোগেন। আমাদের স্বাস্থ্য মন্ত্রনালয়ের এই বিষয়ে তথ্য সংগ্রহ করা উচিত বলে মনে করি।

অন্যান্য খবর