× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৯ সেপ্টেম্বর ২০২১, বুধবার , ১৪ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ২০ সফর ১৪৪৩ হিঃ

ওয়ালটন শোরুমে চলছে ডিপ ফ্রিজ বিক্রির হিড়িক

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার
২৪ জুলাই ২০২১, শনিবার

ঈদুল আজহা বা কোরবানি ঈদ। সাধারণ প্রয়োজনের পাশাপাশি কোরবানির গোশত সংরক্ষণে ক্রেতারা ছুটছেন ফ্রিজের শোরুমে। ঈদের আগে এ ক’দিন ব্যাপক হারে চলছে ডিপ ফ্রিজ বিক্রি। সারা দেশে ওয়ালটন শোরুমগুলোতে পড়েছে ফ্রিজ বিক্রির হিড়িক। এদিকে ঈদে ক্রেতাদের যেকোনো ব্র্যান্ডের সচল বা অচল ফ্রিজ বদলে বিশেষ ডিসকাউন্টে ডিপ ফ্রিজ কেনার সুযোগ দিচ্ছে ওয়ালটন। এছাড়া ওয়ালটন ফ্রিজ কিনে ক্রেতারা মিলিয়নিয়ার বা নগদ ১০ লাখ টাকাসহ কোটি কোটি টাকার নিশ্চিত ক্যাশভাউচার পাওয়ার সুযোগ পাচ্ছেন। তাই সেরা দামে সেরা মানের ফ্রিজ কিনতে ঈদ বাজারের শেষ মুহূর্তে ক্রেতারা ভিড় করছেন ওয়ালটনের শোরুমে। সারা দেশে ওয়ালটনের বিক্রয়কেন্দ্রগুলোতে ব্যাপক বিক্রি হচ্ছে ডিপ ফ্রিজ, ফ্রস্ট ও নন-ফ্রস্ট রেফ্রিজারেটর।
ঈদ বাজারে রয়েছে ওয়ালটনের ১৭ মডেলের ফ্রিজার বা ডিপ ফ্রিজ। ১২৫ থেকে ৩০০ লিটার ধারণক্ষমতার এসব ডিপ ফ্রিজ ১৯,৯০০ টাকা থেকে ৪৩,৯০০ টাকার মধ্যে কেনা যাচ্ছে। রংপুর জেলা শহরের সেন্ট্রাল রোড ওয়ালটন প্লাজা ম্যানেজার রাকিবুল হাসান জানান, ফ্রিজ কেনার ক্ষেত্রে এই অঞ্চলের বেশির ভাগ ক্রেতারই আস্থা ওয়ালটনে। এই ঈদেও শেষমুহূর্তে পছন্দের ওয়ালটন ফ্রিজ কিনতে ক্রেতারা হুমড়ি খেয়ে পড়ছেন। ওয়ালটন ডিস্ট্রিবিউটর নেটওয়ার্কের বরিশাল, ফরিদপুর, খুলনা ও সিলেট জোনের ডেপুটি সেল্‌স ম্যানেজার মো. আশাদুজ্জামান জানান, ঈদে ফ্রিজ বিক্রি সন্তোষজনক। বিশেষ করে ডিপ ফ্রিজ বেশ ভালো বিক্রি হচ্ছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর