× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৮ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার , ১৩ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১৯ সফর ১৪৪৩ হিঃ

গাজীপুরে আগুনে পুড়লো ৪১টি বসতবাড়ি

অনলাইন

স্টাফ রিপোর্টার, গাজীপুর থেকে
(২ মাস আগে) জুলাই ২৫, ২০২১, রবিবার, ২:০২ অপরাহ্ন

গাজীপুরের শ্রীপুরে আগুনে পুড়ে গেছে শ্রমিকদের বসবাসের ৪১টি ঘর ও ঘরে থাকা মালামাল। ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ১ ঘন্টার বেশি সময় চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনেন। শনিবার দিবাগত রাত পৌনে ১২টার দিকে এ ঘটনা ঘটে।
শ্রীপুর পৌরসভা কেওয়া এলাকার বাড়ির মালিক ওসমান গণি জানান, তিনি ৪১টির ঘর তৈরী করে তা স্থানীয় কারখানার শ্রমিকদের কাছে ভাড়া দিয়েছিলেন। প্রায় ঘরের ভাড়াটিয়ারা ঈদে গ্রামের বাড়িতে চলে যাওয়ায় তা অধিকাংশই ফাঁকা ছিল। শনিবার রাতে হঠাৎ ঘরে আগুন দেখতে পেয়ে তার নেভানোর চেষ্টা করা হয়। মুহুর্তেই আগুন পাশের অন্যান্য ঘরে ছড়িয়ে তা নিয়ন্ত্রণহীন হয়ে পড়ে।
তিনি আরো জানান, আগুনের ঘটনায় আনুমানিক তার ১কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। বাড়ীটির ভাড়াটিয়ারা সবাই স্থানীয় শিল্পকারখানায় কর্মরত ছিলেন।
লকডাউন এবং ঈদের কারণে শিল্পকারখানা বন্ধ থাকায় তারা সবাই দেশের বাড়ীতে চলে যাওয়ায় কোন ধরনের হতাহতের ঘটনা ঘটেনি।
শ্রীপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ইন্সপেক্টর মোস্তাফিজুর রহমান জানান, রাতে আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ১ ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন। এঘটনায় কোন হতাহতের ঘটনা ঘটেনি। তাৎক্ষণিক ভাবে আগুন লাগার কারণ ও ক্ষয়-ক্ষতির পরিমাণ জানা যায়নি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর