× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২২ সেপ্টেম্বর ২০২১, বুধবার , ৭ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ সফর ১৪৪৩ হিঃ

অর্ধনগ্ন মডেলদের সঙ্গে ছবি প্রকাশ পুলিশের দ্বারস্থ ওয়েন রুনি

খেলা

স্পোর্টস ডেস্ক
২৮ জুলাই ২০২১, বুধবার

ইংল্যান্ডের ফুটবল ইতিহাসে অন্যতম সেরা তারকা ওয়েন রুনি। বর্ণাঢ্য ক্যারিয়ারে কুঁড়িয়েছেন অনেক জশ-খ্যাতি। তবে মাঠের বাইরে ব্যক্তি জীবনে বেশ সমালোচিত ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক এই ফরোয়ার্ড। নারী ঘটিত বিষয়ে বরাবরই আলোচনায় আসেন। একই কারণে আবারও খবরের শিরোনাম হলেন বর্তমানে ডার্বি কাউন্টির ম্যানেজারের দায়িত্বে থাকা রুনি। প্রাক-মৌসুম প্রস্তুতির এক ম্যাচে শনিবার সালফোর্ড সিটির বিপক্ষে খেলতে নেমেছিল ডার্বি কাউন্টি। রুনির দল সেখানে হেরেছে। এরপর বন্ধুদের সঙ্গে গিয়েছিলেন চায়না হোয়াইট নাইট ক্লাবে।
সেই রাতের রুনির কিছু ছবি অনলাইনে ছড়িয়ে দেয় তিন স্ন্যাপচ্যাট মডেল। যেখানে দেখা যাচ্ছে, অর্ধনগ্ন মডেলদের সান্নিধ্যে আছেন রুনি। কোথাও ঘুমোচ্ছেন, কোথাও একজন মডেলকে চুমু দিচ্ছেন, আরেক ছবিতে দেখা যায় ঘুমন্ত রুনির সামনে অশ্লীল অঙ্গভঙ্গি করছেন একজন। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের এমন ছবি ছড়ানোয় ক্ষোভ প্রকাশ করেছেন রুনি। সরাসরি অভিযোগ করেছেন ম্যানচেস্টার পুলিশ বিভাগের কাছে।
রুনির বন্ধুদের দাবি নাইটক্লাবে কোনো নারীর সঙ্গে শারীরিক সম্পর্কে জড়াননি তিনি।
নারীঘটিত কেলেঙ্কারিতে রুনির সংশ্লিষ্টতা অবশ্য নতুন নয়। ২০০৮ সালে প্রেমিকা কলিন ম্যাকলফলিনকে বিয়ে করেন রুনি। তার আগে ও পরে এমন অনেক ঘটনার সঙ্গেই যুক্ত হয়েছে রুনির নাম। কলিন যখন গর্ভবতী ছিলেন, তখন জেনিফার টম্পসন ও হেলেন উড নামের দুই নারীর সঙ্গে পরকীয়ায় জড়িয়েছিলেন রুনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর