× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২০ সেপ্টেম্বর ২০২১, সোমবার , ৫ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১১ সফর ১৪৪৩ হিঃ

হেলেনা জাহাঙ্গীর ৩ দিনের রিমান্ডে

অনলাইন

অনলাইন ডেস্ক
(১ মাস আগে) জুলাই ৩০, ২০২১, শুক্রবার, ৯:০৩ অপরাহ্ন

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় আওয়ামী লীগের বহিষ্কৃত নেত্রী হেলেনা জাহাঙ্গীরকে তিন দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছেন আদালত। পুলিশের আবেদনে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালত শুক্রবার রাতে এই আদেশ দেন। হেলেনা জাহাঙ্গীরকে আদালতে হাজির করে গুলশান থানায় করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় পাঁচ দিন রিমান্ড চেয়ে আবেদন করে পুলিশ। উভয় পক্ষের শুনানি নিয়ে আদালত তিন দিন রিমান্ড মঞ্জুর করেন। বৃহস্পতিবার রাতে তাকে গুলশানের বাসা থেকে গ্রেপ্তার করা হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Asaduzzaman
৩০ জুলাই ২০২১, শুক্রবার, ১১:৫৫

একজন সুবিধাবাদী মিড ক্যাটাগরির তথাকথিত নেত্রী কে নিয়ে মিডিয়ার এতো আগ্রহ দেখানো টা বেমানান। ঊনি দেশের এমন কোনো মহারথী না যে উনাকে এতোটা হাইলাইট করতে হবে। আমার মনে হয় গণমাধ্যম গুলোর আরো বেশী চিন্তা করে উনার নিউজ করা দরকার। একজন সুবিধাবাদী কে জাতীয় নেত্রী টাইপ কিছু না বানানোই ভালো।

Mahmud
৩০ জুলাই ২০২১, শুক্রবার, ১০:০৯

সে যদি কোন অন্যায় বা অপরাধ করে থাকে তাকে দৃষ্টান্তমূলক শাস্তি দেয়া হোক । কোন মিথ্যা বা হয়রানিমূলক মামলায় যেন ফাঁসানো না হয়।

Saidur Rahman
৩০ জুলাই ২০২১, শুক্রবার, ৯:২২

সীমা লংঘনকারীদের দশা এমনই হয়। ধরাকে সরা জ্ঞানের মূল্য দিতে হবে। অনেক কেই দিতে হবে। আল্লাহ সুবহানাতায়ালা এভাবেই রশি ছেড়ে দেন, তারপর একদিন হ্যাচকা টান দেন। গুঁড়িয়ে যায় সব অহংকার। অতএব সাধু সাবধান!

অন্যান্য খবর