× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ১৯ সেপ্টেম্বর ২০২১, রবিবার , ৩ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ, ১০ সফর ১৪৪৩ হিঃ

৪ দিনের রিমান্ডে পরীমনি

অনলাইন

স্টাফ রিপোর্টার
(১ মাস আগে) আগস্ট ৫, ২০২১, বৃহস্পতিবার, ৯:০১ অপরাহ্ন

চলচ্চিত্র অভিনেত্রী পরীমনির চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন  ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্টে আদালত। মাদক আইনে রাজধানীর বনানী থানায় দায়ের করা মামলায় সাত দিনের রিমান্ডে নিতে আবেদন করে পুলিশ। রিমান্ড শুনানি শেষে আদালত তার চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।
এর আগে, ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমনির পক্ষে আদালতে লড়তে ওকালতনামায় স্বাক্ষর করা নিয়ে আইনজীবীদের মধ্যে বিরোধ দেখা দেয়।

বৃহস্পতিবার রাত ৮টা ২৮ মিনিটে নায়িকা পরীমনিকে ঢাকা মুখ্য মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। পরে ৮টা ৩১ মিনিটে এজলাসে আসেন ঢাকা মহানগর মুখ্য হাকিম মামুনুর রশীদ। এসময় পরীমনির হয়ে আইনি লড়াই করতে আইনজীবীদের মধ্যে বিভক্তি দেখা দেয়। তারা একে অপরের সঙ্গে বাগবিত-ায় জড়িয়ে পড়েন। একপর্যায়ে রাত ৮টা ৩৬ মিনিটে ঢাকা মহানগর হাকিম মামুনুর রশীদ এজলাস ত্যাগ করেন।
এজলাস ত্যাগের আগে আইনজীবীদের উদ্দেশ্যে বিচারক বলেন, ‘আগে আপনারা ঠিক করেন, কে আসামি পরীমনির আইনজীবী হবেন। তারপর শুনানি হবে।’ এর কিছুক্ষণ পর আবার শুনানি শুরু হলে বিচারক রিমান্ড আদেশ দেন।

বুধবার সন্ধ্যায় বনানীর বাসায় অভিযান চালিয়ে তাকে আটক করে র‌্যাব। পরে পরিচালক নজরুল ইসলাম রাজকেও আটক করা হয়। এই দুই জনের নামে বনানী থানায় মাদক আইনে মামলা হয় বৃহস্পতিবার।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Mohib bullah
৫ আগস্ট ২০২১, বৃহস্পতিবার, ৯:১৬

কেঁচো খুঁড়তে সাপ বেরিয়ে আসে কি-না ?

Atom sarker
৫ আগস্ট ২০২১, বৃহস্পতিবার, ১১:০০

এই প্রথম দেখছি নায়িকা কে বাঁচাতে কোন নায়ক আসল না, গরম ডিমে মদের নেশা কেটে যাবে

অন্যান্য খবর