× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ১৮ অক্টোবর ২০২১, সোমবার , ৩ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১০ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

মেসি-নেইমার-এমবাপ্পেকে নিয়েও জিততে পারেনি পিএসজি

খেলা

স্পোর্টস ডেস্ক
১৬ সেপ্টেম্বর ২০২১, বৃহস্পতিবার

লিওনেল মেসি, নেইমার ও কিলিয়ান এমবাপ্পেকে নিয়ে স্বপ্নের আক্রমণভাগ গড়েছে পিএসজি। ‘এমএনএম’ ত্রয়ীর ‘অভিষেক’ ম্যাচে জয়ের দেখা পায়নি ফরাসি জায়ান্টরা। চ্যাম্পিয়নস লীগে বুধবার রাতে ক্লাব ব্রুজের সঙ্গে ১-১ গোলে ড্র করেছে পিএসজি। গোল পাননি এমএনএম ত্রয়ীর কেউ। পুরো ম্যাচে বিবর্ণ ছিলেন তারা।
পিএসজির জার্সিতে প্রথমবার চ্যাম্পিয়নস লীগে মাঠে নামেন মেসি। দীর্ঘ সময় পর আবারো নেইমারের সঙ্গে জুটি বাঁধেন আর্জেন্টাইন সুপারস্টার। তবে পুরো ম্যাচে নিজের ছায়া হয়ে ছিলেন মেসি। ছন্দে ছিলেন না এমবাপ্পে-নেইমার।
কাগজে-কলমে অনেক এগিয়ে থাকলেও মাঠের বিবর্ণ পারফরমেন্সে বেলজিয়ান ক্লাবটির মাঠ থেকে কোনো রকমে ১ পয়েন্ট নিয়ে ফেরে পিএসজি।
ম্যাচের ১৫তম মিনিটে এমবাপ্পের অ্যাসিস্টে গোল করেন স্প্যানিশ মিডফিল্ডার আন্দের এরেরা। ব্রুজ সমতায় ফেরে ২৭তম মিনিটে। এদুয়ার্দ সোবোলের পাসে হান্স ভানাকেনের শট এক ডিফেন্ডারের পায়ে লেগে কিছুটা দিক পাল্টে জালে জড়ায়।
তারকাখচিত আক্রমণভাগ নিয়েও ব্রুজের চেয়ে গোলমুখে শট কম নিয়েছে পিএসজি। মেসি-নেইমাররা শট মেরেছেন ৯টি। ব্রুজের শট ১৫টি। পিএসজির মাত্র ৪টি শট লক্ষ্যে ছিল। ব্রুজের ৫টি। হার নিয়েও ফিরতে পারতো পিএসজি। জিয়ানলুইজি দোন্নারুম্মা এখনো পুরো ফিট নন। তবে গোলপোস্টের নীচে আস্থার প্রতিদান দিয়ে যাচ্ছেন কেইলর নাভাস। এই কোস্টারিকান গোলরক্ষক চার-পাঁচটি সেভ নাম করলে ১ পয়েন্ট জুটত না পিএসজির।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর