× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠি
ঢাকা, ২৩ অক্টোবর ২০২১, শনিবার , ৮ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩ হিঃ

এশিয়ান পেইন্টস উন্মোচন করলো কালারনেক্সট ২০২১

অনলাইন

স্টাফ রিপোর্টার
(৩ সপ্তাহ আগে) সেপ্টেম্বর ২৮, ২০২১, মঙ্গলবার, ৬:৫২ অপরাহ্ন

বিশ্বের অন্যতম শীর্ষস্থানীয় ডেকোরেটিভ কোটিং কোম্পানি এশিয়ান পেইন্টস দীর্ঘদিন যাবৎ কালারনেক্সট-বার্ষিক রঙ এবং সাজসজ্জা বিষয়ক ভবিষ্যৎ পরিকল্পনা প্রোগ্রামের মধ্য দিয়ে ডিজাইন ইন্ডাস্ট্রির চলার পথ সুগম করে চলেছে। এশিয়ান পেইন্টস প্রতি বছর বিভিন্ন সেক্টরের বিশেষজ্ঞদের সঙ্গে আলোচনাপূর্বক ট্রেন্ড, রঙ, উপকরণ, টেক্সচার এবং ফিনিশিং এর একটি পরিকল্পনা তৈরি করে থাকে।

এই বছরের ট্রেন্ড ও কালার হচ্ছেঃ “চেরিশ”-দীর্ঘদিনের ব্যাপক গবেষণায় পাওয়া এবং আর্কিটেকচার ও ইন্টেরিওর ডিজাইনার কমিউনিটির অনুপ্রেরণায় পাওয়া। কালারনেক্সট এর এই বছরের পূর্বাভাস বাংলাদেশের ডিজাইন কমিউনিটির কন্টেক্সটে প্রস্তুতকৃত।

এশিয়ান পেইন্টসের উচ্চপদস্থ কর্মকর্তাদের উপস্থিতিতে কালারনেক্সট ২০২১ বাংলাদেশের আর্কিটেক্ট, ইঞ্জিনিয়ার এবং ইন্টেরিওর ডিজাইনারদের জন্য উদ্ভোদন করা হয়।  

“কালার অব দা ইয়ার”ঘোষণা করার সময় এশিয়ান পেইন্টস ইন্টারন্যাশনাল প্রাইভেট লিমিটেড-এর প্রধান নির্বাহী কর্মকর্তা রাহুল ভাটনগর বলেন, “নিত্যনতুন ডিজাইনের মধ্য দিয়ে আমরা গ্রাহকের নিজস্ব অনন্য চাহিদাকে খুঁজে নিয়ে আসার চেষ্টা করি। ব্র্যান্ডগুলো পরিবর্তনের সঙ্গে নিজেকে মানিয়ে নিচ্ছে কিন সে ব্যাপারে গ্রাহকের সবসময় সজাগ দৃষ্টি থাকে। ২০২১ সাল আমাদের মাঝে অন্যরকম এনার্জি নিয়ে এসেছে, নতুন করে শুরু করার এনার্জি। তাই আমাদের প্রচেষ্টা  এমন  রঙ নিয়ে আসার যা ঘরে আনে প্রশান্তি ও প্রানবন্ততা”

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর