× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৭ নভেম্বর ২০২১, শনিবার , ১৩ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২১ রবিউস সানি ১৪৪৩ হিঃ

ঢাকায় সংঘর্ষের ঘটনায় চার হাজার জনকে আসামি করে মামলা

অনলাইন

স্টাফ রিপোর্টার
(১ মাস আগে) অক্টোবর ১৬, ২০২১, শনিবার, ৯:০৮ অপরাহ্ন

রাজধানীর কাকরাইল মোড়ে পুলিশের সঙ্গে মিছিলকারীদের সংঘর্ষের ঘটনায় ৩টি মামলা দায়ের করা হয়েছে। আসামি করা হয়েছে ৪ হাজার জনের বেশি মানুষকে। শুক্রবার দুপুরের ঘটনায় পুলিশের ওপর হামলা, সরকারি কাজে বাধা ও ভাঙচুরের অভিযোগ পুলিশ বাদী হয়ে রমনা, পল্টন ও চকবাজার থানায় মামলা ৩টি করেছে। এ বিষয়ে রমনা বিভাগের ডিসি সাজ্জাদুর রহমান বলেন, রমনা থানায় ১০ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত প্রায় এক হাজার ৫০০ জনের নামে একটি মামলা হয়েছে। এই মামলায় ১০ জনকে গ্রেপ্তার দেখানো হয়েছে। এদিকে, পল্টন থানার ওসি মো. সালাউদ্দিন জানান, এখানে ১১ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও প্রায় ২ হাজার ৫০০ জনের নামে মামলা হয়েছে। এ ঘটনায় ৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়াও চকবাজার থানার ওসি আবদুল কাইয়ুম বলেন, থানায় ৫ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরও ৪০ জনের নামে মামলা হয়েছে।
পুলিশ জানায়, রমনা থানায় দায়ের করা মামলায় ৯ জনকে দুদিন করে রিমা-ে নেয়া হয়েছে। একজন অপ্রাপ্তবয়স্ক হওয়ায় তার রিমান্ড মঞ্জুর করা হয়নি। পল্টন ও চকবাজার থানায় দায়ের করা মামলায় গ্রেপ্তারকৃতদের একদিন করে রিমান্ডে নেয়া হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
শহীদুল আলম
১৬ অক্টোবর ২০২১, শনিবার, ৯:৩৬

গায়েবী মামলা, মিথ্যা মামলা, সন্দেহজনক মামলা, অজ্ঞাতনামা আসামী ইত্যাদি দিয়ে অনেক সাধারণ মানুষকে নাজেহাল করা হয়েছে। আর্থিকভাবে ও মানষিকভাবে হয়রানী করা হয়েছে। সরকারের বিপক্ষে জনঅসন্তোষ সৃষ্টির জন্য এসব অন্যতম দায়ী। সরকারের দায়িত্বশীল নেতারা এ ব্যাপারটিতে মনোযোগ দিবেন।

অন্যান্য খবর