× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ৯ ডিসেম্বর ২০২১, বৃহস্পতিবার , ২৪ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ৪ জমাদিউল আউয়াল ১৪৪৩ হিঃ

‘দলীয় প্রার্থীকে জয়লাভ করানোই আমাদের একমাত্র লক্ষ্য’

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ থেকে
১৮ অক্টোবর ২০২১, সোমবার

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, উন্নয়নের ধারাবাহিকতা বজায় থাকুক আমরাও চাই, সাধারণ মানুষও চায়। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে এই উন্নয়নের ধারাবাহিকতা থাকবে। আওয়ামী লীগকে ক্ষমতায় থাকতে হলে নির্বাচনে দলীয় প্রার্থীদেরকে জয়লাভ করাতে হবে। ইউনিয়ন পরিষদ অথবা উপজেলা পরিষদ নির্বাচন কিংবা জাতীয় সংসদ নির্বাচনই হোক না কেন আওয়ামী লীগের প্রার্থীদের জয়ের জন্য সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাকবেন। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন বজায় থাকবে। দেশে শান্তি-শৃঙ্খলা বজায় থাকবে। শনিবার রাতে মানিকগঞ্জে সদর উপজেলায় আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় মুঠোফোনে যুক্ত হয়ে স্বাস্থ্যমন্ত্রী দলীয় নেতৃবৃন্দের উদ্দেশ্যে এসব কথা বলেন।
স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক আরও বলেন, ‘নির্বাচনে আমরা কোনো বিশৃঙ্খলা এবং বিদ্রোহী প্রার্থী চাই না। আওয়ামী লীগের প্রার্থীকে জয়লাভ করানো আমাদের একমাত্র লক্ষ্য হবে। তবে সেটা ভোটের মাধ্যমে মানুষের মন জয় করে। আমরা যথেষ্ট উন্নয়ন কাজ করেছি। মানুষ খুশি আছে, তাই তারা নৌকায় ভোট দেবে।’ মানিকগঞ্জ সদরের গড়পাড়া এলাকায় শুভ্র সেন্টারে সদর উপজেলা আওয়ামী লীগ এই বর্ধিত সভার আয়োজন করে। উপজেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহ-সভাপতি আবদুল খালেকের সভাপতিত্বে এবং সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফসার উদ্দিন সরকারের সঞ্চালনায় সভায় বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহীউদ্দীন, সহ-সভাপতি আবদুল মজিদ, সাধারণ সম্পাদক আব্দুস সালাম, সহ-সভাপতি ও মানিকগঞ্জ পৌর মেয়র মো. রমজান আলী, সহ-সভাপতি তুষার সরকার কান্তি, হেলাল উদ্দিন, যুগ্ম সম্পাদক বাদরুল ইসলাম খান ও সুলতানুল আজম খান প্রমুখ। সভায় সদর উপজেলার ১০টি ইউনিয়নের প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ডের দলীয় সভাপতি ও সাধারণ সম্পাদক এবং বর্তমান চেয়ারম্যান ও নতুন প্রার্থীরা উপস্থিত ছিলেন। দলীয় সূত্রে জানা গেছে, রোববার জেলা শহরের দলীয় কার্যালয় থেকেই ইউপি নির্বাচনে দলীয় মনোনয়নপ্রত্যাশীদের মনোনয়ন ফরম দেয়া হবে। এরপর জেলার দলীয় ফোরামে তিন থেকে পাঁচজন মনোনয়নপ্রত্যাশীর নামের তালিকা করার পর তা কেন্দ্রীয় মনোনয়ন বোর্ডে পাঠানো হবে। মনোনয়ন বোর্ড দলীয় প্রার্থী বাছাই করে একজনকে দলীয় মনোনয়ন দেবে। উল্লেখ্য, তৃতীয় ধাপে মানিকগঞ্জ সদর উপজেলার ১০টি ইউপি নির্বাচন আগামী ২৮শে নভেম্বর অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। গত বৃহস্পতিবার নির্বাচন কমিশন সভায় অনুমোদনের পর এ ধাপের ভোটের তফসিল ঘোষণা করেন ইসি সচিব মো. হুমায়ুন কবীর খোন্দকার। ঘোষিত তফসিল অনুযায়ী, ২রা নভেম্বর মনোনয়নপত্র জমা দেয়ার শেষ তারিখ। মনোনয়নপত্র বাছাই ৪ঠা নভেম্বর ও প্রত্যাহারের শেষ সময় ১১ই নভেম্বর। ভোটগ্রহণ হবে ২৮শে নভেম্বর।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর