× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৭ নভেম্বর ২০২১, শনিবার , ১৩ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ, ২১ রবিউস সানি ১৪৪৩ হিঃ

অস্ট্রেলিয়াকে সহজ লক্ষ্য দিলো দ.আফ্রিকা

খেলা

স্পোর্টস ডেস্ক
২৩ অক্টোবর ২০২১, শনিবার

শুরু হয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভের লড়াই। মূলপর্বের লড়াইয়ে অস্ট্রেলিয়ার মুখোমুখি দক্ষিণ আফ্রিকা। শুরুতে ব্যাট করতে নেমে যুতসই সংগ্রহ দাড় করাতে পারেনি টেম্বা বাভুমা বাহিনী। স্টার্ক-হ্যাজলউডদের তোপে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে অজিদের ১১৯ রানের লক্ষ্য দেয় প্রোটিয়ারা।
টসে জিতে দক্ষিণ আফ্রিকাকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানান অজি অধিনায়ক অ্যারন ফিঞ্চ। তবে ব্যাট হাতে শুরুটা সুখকর করতে পারেনি প্রোটিয়ারা। মাত্র ২৩ রানে তিন উইকেট হারায় কুইন্টন ডি ককরা। আরও ২৩ রান জড়ো করে চতুর্থ উইকেট হারায় দ. আফ্রিকা। প্রোটিয়াদের হয়ে সর্বোচ্চ ৪০ রান করেন এইডেন মার্করাম।
৩৬ বলের ইনিংসটি মারেন ১টি ছক্কা ও ৩টি চার।
তাছাড়া কেউই ছুঁতে পারেনি বিশের কোঠা। অধিনায়ক টেম্বা বাভুমা ১২, হেইরিখ ক্লাসেন ১৩, ডেভিড মিলার ১৬ ও কাগিসো রাবাদা ১৯ রান করেন।
অস্ট্রেলিয়ার পক্ষে দুটি করে উইকেট শিকার করেন মিচেল স্টার্ক, জশ হ্যাজলউড ও অ্যাডাম জাম্পা। ১টি করে উইকেটের দেখা পান গ্লেন ম্যাক্সওয়েল ও প্যাট কামিন্স।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর