× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ১৭ জানুয়ারি ২০২২, সোমবার , ৩ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ১৩ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ
প্রিমিয়ার হকি লীগ

১ পয়েন্ট পেলেই চ্যাম্পিয়ন মেরিনার্স

খেলা

স্পোর্টস রিপোর্টার
২৫ নভেম্বর ২০২১, বৃহস্পতিবার

মঙ্গলবার মোহামেডানকে ৪-২ গোলে হারিয়েছে ঢাকা আবাহনী। আর এতেই প্রিমিয়ার লীগে চিরপ্রতিদ্বন্দ্বী দুই দলের সঙ্গে মেরিনার ইয়াংয়ের ব্যবধান বেড়ে দাঁড়িয়েছে ৬ পয়েন্টে। সুপার ফাইভে আর দুই ম্যাচ বাকি মেরিনার্সের। দুই ম্যাচই শক্তিশালী আবাহনী ও মোহামেডানের বিরুদ্ধে। ১৪ ম্যাচ শেষে ঢাকা আবাহনীর পয়েন্ট ৩৬। ঢাকা মোহামেডানের ১৩ ম্যাচে পয়েন্ট ৩৩। আর মেরিনার্সের ৩৯। আজ আবাহনীর বিরুদ্ধে এক পয়েন্ট পেলেই পুনরায় চ্যাম্পিয়ন হবে মেরিনার ইয়াংস।
২০১৬ সালে প্রিমিয়ার হকি লীগে প্রথমবারের মতো চ্যাম্পিয়ন হয়েছিল আরামবাগের ক্লাবটি। মেরিনার্স চলতি মৌসুমের একমাত্র অপরাজিত দল। ক্লাব কাপে চ্যাম্পিয়ন হয়ে এখন তারা লীগ শিরোপার দোরগোড়ায়।  
তবে আজ ঢাকা আবাহনী মেরিনার্সের বিরুদ্ধে জিতলেও তাকিয়ে থাকতে হবে মোহামেডানের দিকে। মোহামেডান যদি মেরিনার্সকে হারাতে পারে তখন তিন দলেরই পয়েন্ট সমান হবে। সেক্ষেত্রে প্লে অফে নিস্পত্তি হবে লীগ শিরোপা। এদিকে মেরিনার্স আগামী দুই ম্যাচ অপরাজিত থাকলে এক রেকর্ডের সাক্ষী হতে পারে। সামপ্রতিক সময়ে কোনো দল মৌসুমের দুইটি প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হতে পারেনি এবং অপরাজিত থাকতে পারেনি।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর