× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তীসেরা চিঠিইতিহাস থেকে
ঢাকা, ২৮ জানুয়ারি ২০২২, শুক্রবার , ১৪ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ, ২৪ জমাদিউস সানি ১৪৪৩ হিঃ

বাইক দুর্ঘটনায় আহত শেন ওয়ার্ন

খেলা

স্পোর্টস ডেস্ক
২৯ নভেম্বর ২০২১, সোমবার

মোটরবাইক দুর্ঘটনার কবলে পড়েছেন অস্ট্রেলিয়ার সাবেক ক্রিকেটার শেন ওয়ার্ন। গুরুতর কিছু না ঘটলেও আহত অবস্থায় হাসপাতালে ভর্তি হতে হয় কিংবদন্তি এই স্পিনারকে। খবরটি নিশ্চিত করেছে অস্ট্রেলিয়ার দৈনিক সিডনি হেরাল্ড।
জানা গেছে, ছেলে জ্যাকসনকে নিয়ে মোটরযানটি চালাচ্ছিলেন ওয়ার্ন। একটি ফ্যাক্টরির গেট থেকে বের হওয়ার পথে একটি ঢালু জায়গায় মোড় ঘুরতে গিয়েই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন ওয়ার্ন।  বাইক দুর্ঘটনার কবলে পড়ায় মাটিতে পড়ে গিয়ে ঘষতে ঘষতে প্রায় ১৫ মিটার দূরে ছিটকে যান ওয়ার্ন। বড়সড় দুর্ঘটনার হাত থেকে বেঁচে ফিরলেও ওয়ার্নের শরীরে তীব্র যন্ত্রণা আছে।
দুর্ঘটনার বর্ণনা দিয়ে ওয়ার্ন বলেন, ‘আমি মোটরবাইক চালাতে গিয়েছিলাম। বাইকটি চালানোর পর একটি ছাউনিতে তা রাখতে যাই। ফ্যাক্টরির গেটের মধ্যে ঢুকেই একটি ঢালু জায়গায় মোড় ঘুরতে গিয়ে পড়ে যাই।
আমার বাইকের হ্যান্ডেলটা একটু বেশিই ঘুরে যায়। সঙ্গে সঙ্গে ৩০০ কেজির বাইকটা আমার পায়ের ওপর এসে পড়ে।’
৫২ বছর বয়সী অস্ট্রেলিয়ার এই সাবেক ক্রিকেটার প্রথমে ভেবেছিলেন হয়তো তার পা কিংবা কোমর ভেঙে গেছে। পরে হাসপাতালে গিয়ে পরীক্ষা করে দেখা গেছে, বড় কোনো সমস্যা হয়নি। ওয়ার্ন বলেন, ‘এখন ভালো আছি। তবে প্রচণ্ড ব্যথা সারা শরীরে। প্রথমে তো মনে হচ্ছিল কোমর আর পায়ের হাড় ভেঙেছে। কিন্তু শেষ পর্যন্ত তেমন কিছু ঘটেনি। বেশ কয়েক জায়গায় কেটে গেছে।’
গত ২ বছর ধরে ওয়ার্ন মোটরবাইক চালাচ্ছিলেন। রোববার সকালবেলা তিনি ওই বাইকটি নিয়ে বেড়াতে যান। কিন্তু বাইকটি স্টোরেজে ফেরত দিতে যাওয়ার সময়ই এ দুর্ঘটনা ঘটে।
ওয়ার্ন জানিয়েছেন, বাইক এক্সিডেন্ট করলেও আসন্ন অ্যাশেজ সিরিজে ধারাভাষ্যের দায়িত্বে দেখা যাবে তাকে। আগামী ৮ ডিসেম্বর থেকে গ্যাবায় শুরু হতে যাচ্ছে অস্ট্রেলিয়া-ইংল্যান্ডের মধ্যকার ঐতিহ্যবাহী অ্যাশেজ সিরিজ।
ওয়ার্ন বলেছেন, ‘আমি হাসপাতাল থেকে ছাড়া পেয়েছি। আমার পায়ের অবস্থা খুব একটা ভালো নয়। অনেক জায়গাতেই কেটে গেছে। তবে আশা করছি, গ্যাবায় অনুষ্ঠিতব্য প্রথম টেস্ট ম্যাচে আমি উপস্থিত থাকতে পারব।’
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর